সেলিমকে স্মরণ করলো সিলেট জেলা বিএনপি

সিলেট নিউজ বিডি ডেস্কঃ সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ূম চৌধুরী বলেছেন, সরকার বিএনপিকে কোনঠাসা করতে নানা ভাবে কাজ করে যাচ্ছে। এর দাঁতভাঙ্গা জবাব দিতে নিজেদের মধ্যে সকল ভেদাভেদ ভুলে জাতীয়তাবাদী শক্তিতে ঐক্যবদ্ধ হতে হবে।

বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক, সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি বলেন, দিলদার হোসেন সেলিম শুধু এই আসনের নেতা ছিলেন না ; তিনি ছিলেন গণমানুষের নেতা। তিনি ছিলেন সিলেটের সম্পদ। সেলিম দলের জন্য যে ত্যাগ স্বীকার করেছেন তা কখনো ভুলার নয়। কর্মের মধ্যেই তিনি আমাদের মাঝে আজীবন বেঁচে থাকবেন।

গোয়াইনঘাট উপজেলার মধ্য জাফলং ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে গতকাল সোমবার বাদ আসর উপজেলার রাধানগরস্থ একটি কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মধ্য জাফলং ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. সাইদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডা. নুর মোহাম্মদ খান ও যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের যৌথ পরিচালনায়

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ।

স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসান পাটোয়ারী রিপন, সাবেক সহ-সভাপতি লুৎফুল হক খোকন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল মতিন, সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম স্বপন, সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য ও বিএনপি নেতা রফিকুল ইসলাম শাহপরান, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আহমদ, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন, উপজেলা যুবদলের আহ্বায়ক শাহজাহান সিদ্দিকী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক খালেদ আহমদ, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ও সেক্রেটারী গোলাম কিবরিয়া সাত্তার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জামাল আহমদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক সাহেদ আহমদ, সদস্য সচিব মুমিনুল ইসলাম, বিএনপি নেতা সিরাজ উদ্দিনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা হাফিজ নুর মোহাম্মদ।