ঐতিহাসিক টেস্ট জয়ের নায়ক ইবাদতকে বড়লেখায় সংবর্ধনা

মস্তফা উদ্দিন, বড়লেখা প্রতিনিধি: নিউজিল্যান্ডের মাটিতে ঐতিহাসিক টেস্ট জয়ের নায়ক মৌলভীবাজারের বড়লেখার কৃতী সন্তান ইবাদত হোসেন চৌধুরী জীবানকে শুক্রবার সন্ধ্যায় সংবর্ধনা দিয়েছে উপজেলা ক্রীড়া সংস্থা। নিউজিল্যান্ড জয়ের পর প্রথম বার বৃহস্পতিবার তিনি গ্রামের বাড়িতে বাবা-মা ও পরিবারের সাথে দেখা করতে এলে ক্রিকেটপ্রেমীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান।

ক্রিকেটে বাংলাদেশের জন্য আরো বড় সম্মান বয়ে আনতে উদীয়মান তরুণ ক্রিকেটার ইবাদত হোসেন চৌধুরী সকলের দোয়া চেয়েছেন। তিনি উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের কাঁঠালতলী গ্রামের সাবেক বিজিবি কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী ও গৃহিনী মা সামিয়া বেগমের ছেলে।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আহাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে ইবাদত হোসেন চৌধুরী বলেন, তার স্বপ্ন বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নেওয়া। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি লুৎফর রহমান চুন্নু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, দক্ষিণভাগ উত্তর ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন, সাংবাদিক আব্দুর রব, উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সহসভাপতি আব্দুর রহমান, সাবেক ফুটবলার কমর উদ্দিন, ক্রীড়া ভাষ্যকার আমজাদ হোসেন পাপলু।

সভাপতির বক্তব্যে ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী বলেন, ইবাদতের দুদর্শ পারফরম্যান্সে অনুপ্রাণিত হয়ে বড়লেখা থেকে যেন তার মত জাতীয় পর্যায়ের আরো ক্রিকেটার তৈরী হয়, সে লক্ষে আমাদের সকলকে কাজ করতে হবে। ইতিমধ্যে বড়লেখায় একটি মিনি স্টেডিয়াম তৈরীর উদ্যোগ নেওয়া হয়েছে।