সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যানকে আবারও পেতে চান উপজেলার জনসাধারণ

ওসমানীনগর  উপজেলা পরিষদ সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ মুছলিমা আক্তার চৌধুরী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন তিনি।গত নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষের প্রার্থী হিসেবে জয় লাভ করেছিলেন মোছঃ মুছলিমা আক্তার চৌধুরী । গত উপজেলা নির্বাচনে জয় লাভের কিছু দিনপর উনার স্বামী লন্ডন থেকে বাংলাদেশে আসেন। হঠাৎ করে দেশেই উনি হৃদয় রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন। এর পরে মুছলিমা আক্তার চৌধুরী মানসিক ভাবে ভেঙ্গে পড়েন।বর্তমানে ৬ বছরের এক মেয়ে নিয়ে তার জীবন যাপন করছেন।

তবে সাময়িক কিছু দিনের জন্য ভেঙ্গে পরলে উপজেলার জনসাধারণ কথা ভেবে মানুষের জন্য কাজ শুরু করেন,ও এজন্য সহযোগিতার হাত বাড়িয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করে গেছেন।
প্রায় দেড় বছর করোনা পরিস্থিতির সহ অনেকের জন্যই দুর্যোগ ছিলেন । সাধ্যানুযায়ী তার ব্যক্তিগত তহবিল সরকারি প্রণোদনা বিভিন্ন করোনাগ্রস্ত মানুষের পাশে ছিলেন ।
মরহুম আলতাফুর রহমা চৌধুরীর ছেলে মরহুম মাহতাব মিয়া চৌধুরী স্ত্রী মোছাঃ মুছলিমা আক্তার চৌধুরী, সাদীপুর ইউনিয়ন হলিমপুর গ্রামের
আন্তাজুর রহমান চৌধুরীর মেয়ে। এবারের নির্বাচনে ওসমানীনগর উপজেলা থেকে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়নসহ মানব সেবায় নিয়োজিত থাকতে চান তিনি।
উপজেলা পরিষদের এই প্রার্থী ও বর্তমান সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান ইতোমধ্যে স্থানীয় জনগণের সঙ্গে মতবিনিময় করছেন, ও উপজেলার যেখানে গুরছেন সেখানে মানুষের ভালো বসায় স্নিগ্ধ হচ্ছেন । একই সঙ্গে প্রত্যান্ত অঞ্চলের জনসাধারণের মুখোমুখি হয়ে কুশল বিনিময়ও অব্যহত রেখেছেন তিনি।

এ বিষয়ে মুছলিমা আক্তার চৌধুরী বলেন, ‘গত নির্বাচনে ওসমানীনগর উপজেলা মানুষ আমাকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছিলো আমি তাদের কাছে কৃতজ্ঞ ও আবারও তাদের কাছে আমার আসা প্রত্যাশা নিয়ে হাজির হচ্ছি । আমি যদি আবার ও নির্বাচিত হলে উপজেলার জনসাধারণের সুখে দুঃখে সব সময় পাশে থেকে কাজ করে যাব। এবং বাংলাদেশ সরকারের যে কোন ধরণের উন্নয়ন কাজ বাস্তবায়ন নিজস্ব অর্থায়নে বিভিন্ন কাজ সুনিশ্চিত করার জন্য মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি এবং এই কর্মকান্ড সব সময় অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, আমি মনে করি এইবারও উপজেলার জনসাধারণ আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দিবেন। পরিশেষে তিনি এলাকার সকলের কাছে দোয়া, আশীর্বাদ ও সহযোগিতা কামনা করেন মোছাঃ মুছলিমা আক্তার চৌধুরী ।ওসমানীনগর উপজেলার বিভিন্ন মানুষের মধ্যে সাথে কথা বললে তারা বলেন, মুসলিমা আক্তার চৌধুরীকে গেলো নির্বাচনে উপজেলার জনসাধারণ ধানের শীষে প্রতীকে বিপুল ভোটে দিয়ে জয়যুক্ত করেছিলো সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে । তিনি যে কোন দূর্যোগের সময় আমাদের পাশে থেকে সহায়তা করেছেন। আমরা এইবারও তাঁকে নির্বাচিত করে সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে আবারও পেতে চাই।