বিয়ে করছেন ‘টাইটানিক’ ছবির সেই জ্যাক?

সিলেট নিউজ বিডি ডেস্ক: ‘টাইটানিক’ ছবির সেই জ্যাকের কথা নিশ্চয় সবার মনে আছে। ছবির শেষে ঘটে জ্যাকের মৃত্যু। আর জ্যাকের সেই মৃত্যু অনেক তরুণীর মনে ঝাঁকুনি দিয়েছে। সেটা ছিল পর্দায়, এবার সত্যি সত্যিই মন ভাঙার খবর এল।

কিছুদিনের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সেই জ্যাক। বলছি হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিওর কথা।

কনে লিওর দীর্ঘদিনের প্রেমিকা কামিলা মোহনে। আর্জেন্টিনার এই মডেলের সঙ্গে লিওর প্রেম আট মাসের। এর মধ্যেই ঘর বাঁধার স্বপ্ন জুড়েছে দুজনের মনে।

তবে এ খবর এখনো কোনো নির্ভরযোগ্য সূত্র জানায়নি। এখনো একে গুঞ্জনই বলা হচ্ছে। দুজনের কাছের লোকজনের ফিসফিসানিতে এ খবর পৌঁছেছে গণমাধ্যম পর্যন্ত।

কাছের লোকজনের কথায় এটি স্পষ্ট যে দুজনে প্রেমের ব্যাপারে খুবই সিরিয়াস। এমনকি গাঁটছড়া বাঁধার কথাও নাকি নিজেদের মধ্যে পাকাপাকি করার আলোচনা চলছে। একটি সূত্র তো বলেছে, কামিলার মতো আর কোনো মেয়েকেই এতটা ভালোবাসেননি লিও।

যদিও ব্রাজিলের মডেল জিজালে বানচেনের সঙ্গে লিওর প্রেম করার সময়ও বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। জিজালেও চেয়েছিলেন তা-ই। কিন্তু তখন লিওর মনে হয়েছে তিনি যথেষ্ট তরুণ। বিয়ে করার সময় হয়নি।

এবার নিজেই নাকি মত দিয়েছেন সংসারধর্মে ঢোকার। কামিলাকে নিজের সন্তানের মা হিসেবেও দেখতে চান এই তারকা। তবে কামিলার এক কথা। আগে বিয়ে তারপর সন্তান। রীতিনীতি না মেনে বাচ্চা নেবেন না।

সে যা-ই হোক। এই মুহূর্তে লিও-কামিলা ইউরোপে গ্রীষ্মের ছুটি কাটাতে ব্যস্ত। ৪৩ বছর বয়সী এই অভিনেতাকে ২১ বছর বয়সী অভিনেত্রী ও মডেলের সঙ্গে ইতালিতে নৌকায় চড়ে সূর্যস্নান করতে দেখা গেছে।

শুধু তা-ই নয়, কামিলার পরিবারের সঙ্গেও লিওর সম্পর্কটা দারুণ। বিশেষ করে কামিলার মা অভিনেত্রী লুসিলা সোলার সঙ্গে ভালো সম্পর্ক লিওর। এমনকি লস অ্যাঞ্জেলেসে কামিলাদের বাসায়ও গিয়েছেন লিও।