বিয়ানীবাজারে ১৯ লক্ষ টাকার ভিবিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি

নিজস্ব প্রতিবেদক: সিলেটের বিয়ানীবাজার ব্যাটালিয়ান (৫২ বিজিবি) (বর্ডার গার্ড) র’ জব্দ করা প্রায় ১৯ লক্ষ টাকা মূল্যের ভিবিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করাহয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ‘মাদককে না বলি, মাদকমুক্ত দেশ গড়ি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিয়ানীবাজার ব্যাটালিয়ন (৫২ বিজিবি) সদর দপ্তরে মাদকদ্রব্য ধ্বংসকরণ ও আলোচনা সভার আয়োজন করে। সভা শেষে এসব মাদক দ্রব্য ধ্বংস করা হয়।

এসময় বিজিবি শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্নেল মো. জোবায়ের হাসনাত, পিএসসি, এলএসসি, বিজিবি ৫২ ব্যাটালিয়ন বিয়ানীবাজারের অধিনায়ক লে. কর্নেল ফয়জুর রহমান পিএসসি, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় (জকিগঞ্জ সার্কেল), সাদেক কাওছার দস্তগীর (কুলাউড়া সার্কেল), বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুব, বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান, সিলেট কাস্টমসের সহকারী কমিশনার আহমেদুর রেজা চৌধুরী, বিয়ানীবাজার সরকারি কলেজের প্রভাষক শফিকুল ইসলাম ও বড়লেখা প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস প্রমূখ উপস্হিত ছিলেন।

এছাড়াও সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিক, স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ বিজিবি ও কাস্টমসের দায়িত্বশীলরা।

এ সময় মাদক পাচার রোধ ও নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সাংবাদিক ও সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করা হয়।

ধ্বংস করা এসব মাদক চলতি বছরের ১ জুলাই থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন অভিযানে জব্দ করে বিজিবি। এর মধ্যে রয়েছে ৭’শত ৬২ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ, ১’শত ৯৬ বোতল ফেন্সিডিল, ২ হাজার ৮০ পিস ইয়াবা ও ২.৯৪ কেজি গাঁজা ছিল।